বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ওসমানীনগরে এক মোটর সাইকেল আরহী নিহত

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার সাদীপুর ইউনিয়নের বেগমপুর বাজার নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।দূর্ঘটনায় মোটরসাইকেল চালক বিশ্বজিৎ সূত্রধর (২৭) নিহত হন। বিশ্বজিৎ উপজেলার লামা গাভূরটিকি গ্রামের বিকুল সূত্রধরের পুত্র। এঘটনায় মোটরসাইকেলে থাকা মোহন সূত্রধর নামের আরো একজন আহত হয়েছেন। তিনি প্রাথমিক চিকৎসা গ্রহন করছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার রাত ৯ টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী এনা পরিবহনের যাত্রীবাহী বাস বেগমপুর নামকস্থানে আসলে সামনে থাকা মোটরসাইকেলকে ধাক্কা দেয়।এসময় মোটরসাইকলটি বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মোটসাইকেলে থাকা দুই আরোহী আহত হন।স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করলে গুরুত্বর আহত বিশ্বজিৎ সূত্রধরকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বিশ্বজিৎ সূত্রধরকে মৃত ঘোষনা করেন। পরে বিশ্বজিৎ এর মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

হাইওয়ে পুলিশের ওসি পরিমল চন্দ্রদেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনায় কবলিত যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল শেরপুর হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com